কলম কথা ডেস্ক: যশোরের মণিরামপুর উপজেলার ১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নের স্বেচ্ছাসেবী ও চাকুরীজীবীদের উদ্যোগে শ্যামনগর (নওশের মোড়) এ- স্থানীয় এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসহাক আলী। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ তাছাব্বুর রহমান, মোঃ শফিকুল আলম চেয়ারম্যান YTCS, মোঃ জসিম উদ্দীন, ম্যানেজার, আইএফআইসি ব্যাংক, মোঃ আরিফ হোসেন সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশিষ্ট শিক্ষক ও সমাজসেবক, মোঃ তাছাব্বুর রহমান বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। আগামীতে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালো ভাবে পরীক্ষা দেবে। এখন থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। শিক্ষা গ্রহণের মাধ্যমে আমাদের দেশপ্রেম, মানবকল্যাণ ও নৈতিক মূল্যবোধ সাধন করতে হবে।

উক্ত অনুষ্ঠানে বক্তৃতাকালে মোঃ শফিকুল আলম চেয়ারম্যান YTCS ,শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন- “শিক্ষার্থীরাই অতীতে সুন্দর সমাজ বিনির্মাণে সক্রিয় ভুমিকা রেখেছে এবং আমরা আশা করি আগামীতেও সুন্দর সমাজ বিনির্মাণে শিক্ষার্থীরা সক্রিয় অবদান রাখবে। উক্ত অনুষ্ঠানে মোঃ তাছাব্বুর রহমান বলেন- আমরা ঐক্যবদ্ধ হয়ে মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষতে ও থাকবো। আমাদের পথ চলা সর্বদা মানবসেবায় নিয়োজিত থাকবে। ব্যক্তিস্বার্থ বিসর্জন দিয়ে আত্নমানবতার সেবায় এগিয়ে আসা সকল স্বেচ্ছাসেবীর দায়িত্ব ও কর্তব্য।

সবশেষে এইচএসসি ও সমমান পরীক্ষার্থীরা যেন ভাল ফলাফল করতে পারে সেই প্রার্থনা ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবক মোঃ ইসহাক আলী’র সঠিক দিকনির্দেশনায় এবং নেতৃত্বে উক্ত শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচীটি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।